আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আইনজীবীরা বিএনপিকে বয়কট করেছে-শামীম ওসমান

সংবাদচর্চা রিপোর্ট
নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, নির্বাচন কোথায়, কোনস্থানে হবে এটা নির্বাচণ কমিশনের এখতিয়ার। এই ইস্যু নিয়ে নির্বাচন বয়কট করেছে বিএনপি। তারা বয়কট করে নাই, বরং আইনজীবী ভোটাররা বিএনপিকে বয়কট করেছে।
বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) বিকালে নারায়ণগঞ্জের আদালত পাড়ায় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে নব কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, ৭০ভাগ ভোট কাস্ট হয়েছে। আইনজীবীরা সুষ্ঠভাবে তাদের ভোট দিয়ে নির্বাচন সম্পূর্ন্ন করেছে। কিন্তু কিছু মানুষ নির্বাচণকে প্রশ্নবৃদ্ধ করতে চেয়েছিলো, প্রশ্নবৃদ্ধ হয়নি।

শামীম ওসমান আরও বলেন, নারায়ণগঞ্জের একটি টিম দিয়ে ঢাকায় সমীক্ষা করানো হয়েছে। সেই সমীক্ষার প্রতিবেদন অনুযায়ী দক্ষিন সিটি করপোরেশনে শেখ ফজলে নূর তাপস ৬৮-৭২ শতাংশ এবং উত্তরে আতিকুল ইসলাম ৬৪-৬৮ শতাংশ ভোট পেয়ে জয়ী হবেন। আমরা শুনতে পাচ্ছি নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী শক্তিরা ঐক্যবদ্ধ হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট. ওয়াজেদ আলী খোকন, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আব্দুর রশিদ ভূইয়া, সিনিয়র আইনজীবী এডভোকেট এমদাদুল হক তারাজ উদ্দিন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট. শামসুল ইসলাম ভূইয়া, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, নবনির্বাচিত সভাপতি এডভোকেট. মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক এডভোকেট. মাহবুবুর রহমান, কোষাদক্ষ এডভোকেট মনিরুজ্জামান কাজল প্রমুখ।

আরকেএন/এসএমআর